মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বাউফল নারীর বিদ্যমান প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত বাউফলে ৮দিনের অভিযানে ১৯ জেলে আটক, প্রায় সাড়ে ৩ লক্ষ মিটার জাল জব্দ বাংলাদেশ মাধ্যমিক স্কুল শিক্ষক পরিষদ বরিশাল মহানগরীর প্রতিনিধি সমাবেশ কলাপাড়ায় নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় এক লাখ টাকা জরিমানা কুয়াকাটা পৌর বিএনপির অফিস ভাংচুর মামালায়, পৌর আওয়ামী লীগ সভাপতি সহ ৪ জন জেল হাজতে ডাকাত বাহিনীর প্রধান ২০মামলার আসামী জুয়েল মৃধা গ্রেপ্তার  কলাপাড়ায় এইচএসসিতে মহিপুর  মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্রী কলেজ এগিয়ে ৫ দিন পাঞ্জা লড়ে মৃ-ত্যুর কাছে হার মানলেন সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম উপকূলের শিশুদের সাঁতার প্রশিক্ষণ শেষে প্রতিযোগিতা মহিপুরে অর্থের অভাবে অন্ধ হতে বসেছে শিশু তাওহিদ, সাহায্যের আবেদন সাবেক সংসদ সদস্য খুলনা-৬ আসনের রশীদুজ্জামান রযাবের হাতে গ্রেপ্তার কুয়াকাটায় হোটেল ভাংচুর, দখল ও অপহরণের  অভিযোগে সংবাদ সম্মেলন কুয়াকাটায় চাঁদাবাজি ও দখলে’র অভিযোগে সেচ্ছাসেবকলীগ সভাপতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়ায় তিন দিন ব্যাপী স্কাউটস উপদল লিডার কোর্স সম্পন্ন ২৪ ঘণ্টায় বরিশালে ১০১ ডেঙ্গুরোগী ভর্তি
মাননীয় প্রধানমন্ত্রী’র নির্দেশে বরিশালে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রান সামগ্রী দিতে এসেছি-পানিসম্পদ প্রতিমন্ত্রী 

মাননীয় প্রধানমন্ত্রী’র নির্দেশে বরিশালে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রান সামগ্রী দিতে এসেছি-পানিসম্পদ প্রতিমন্ত্রী 

Sharing is caring!

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা র নির্দেশে এখানে ঘূর্ণিঝড় রেমানের আঘাতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে আপনাদের কাছে ত্রান সামগ্রী দিতে এসেছি। আপনারা জানেন বৈশ্বিক অর্থনৈতিক মন্দা দেখা গেছে রাশিয়া ইকরাইন যুদ্ধের জন্য জিনিস পত্রের দাম বেড়েগেছে৷
এগুলো বেড়েগেছে একেতো রাশিয়া ইকরাইন যুদ্ধ তার উপরে আমাদের যারা অসাধু কিছু ব্যবসায়ীরা আছে বেশী লাভ করার জন্য ৫ টাকার জিনিস ১৫ টাকায় বিক্রি করে আসছে।
আমার আপনার পরিচিত আত্মীয় স্বজন যারা মজুদ করে ব্যবসায়ী রয়েছে তাদেরকে বুঝান যে একদিন মরতে কবরে চাপ খেতে খেতে কিন্তু এসব অসাধু উপায় উপার্জিত টাকার হিসাব দিতে হবে, তাদেরকে বুঝান ৫ টাকার জিনিস ৫ টাকা লাভ করে বিক্রি করতে পারে।
অতিরিক্ত অর্থ আদায় করলে জনগন যত কষ্ট পাবে তার থেকে বেশী কবরে গেলে বেশী কষ্ট ভোগ করতে হবে। এসব অসাধু ব্যবসায়ীদের জিনিস পত্র মজুদ করে রেখে তা পরে চড়া দরে বিক্রি করে সাধারণ মানুষের কষ্ট দিচ্ছে, সাধারণ মানুষের কষ্টের কথা ভেবে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী ৫০ লক্ষ মানুষকে কম দামে সরকারের মাধ্যমে রেশন দেবে।
একই সাথে আমাদের সরকার বয়স্কদের ভাতা দিয়ে আসছে। শুধু বয়স্ক ভাতাই না বিভিন্ন ভাতা প্রদান করে আসছে বর্তমান সরকার, যা আপনারা সবাই অবগত আছেন। আপনাদের জন্য সার্বক্ষনিকভাবেই চিন্তা করেন আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা
বরিশাল সদর উপজেলার ১নং রায়পাশা-কড়াপুর ও ৬নং জাগুয়া ইউনিয়নে ঘূর্ণিঝড় “রিমাল” এর আঘাতে দুর্গত জনগনের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রাণ সহায়তা খাদ্য সামগ্রী বিতরণ করেন পানিসম্পদ প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল জেলা শাখার সহ-সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি এ কথা বলেন।
বরিশালে ঘূর্ণিঝড় রেমানের আঘাতে ক্ষতিগ্রস্ত বিভিন্ন পেশাজীবী মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা বিতরণী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার বরিশাল সদর মোঃ মাহাবুব উল্লাহ মজুমদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে  বরিশাল সদর ৫ আসনের সংসদ সদস্য পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি বরিশালের কড়াপুর ইউনিয়নে অর্ধ সহস্রাধীক  বিভিন্ন শ্রেণি পেশার শ্রমজীবী মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রী বিতরণ করেন। পানিসম্পদ প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল জেলা শাখার সহ-সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি এসময় বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে বিতরণ অব্যাহত থাকবে।
ঘূর্ণিঝড়ে রেহাল প্রভাব সাভাবিক না হওয়া পর্যন্ত জেলা প্রশাসনের এই খাদ্য সহায়তা চলমান থাকবে।
বরিশাল সদর উপজেলার ১নং রায়পাশা-কড়াপুর ও ৬নং জাগুয়া ইউনিয়নে কড়াপুর পপুলার মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত প্রধানমন্ত্রী’র পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
বরিশাল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, বরিশাল মহানগর ছাত্রলীগ এর সাবেক সভাপতি মোঃজসিম উদ্দিন, ১নং রায়পাশা-কড়াপুর ইউনিয়ন এর চেয়ারম্যান আহমেদ শাহরিয়ার বাবু, বিএম কলেজ ছাত্রলীগ বাকসুর সাবেক ভিপি মোঃ মঈন তুষার, জেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি জোবায়ের আব্দুল্লাহ জিন্নাহ, বরিশাল সরকারি সৈয়দ হাতেম আলী কলেজ ছাত্রলীগ এর সাবেক সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত)  মোঃমাহিদুর রহমান মাহাদ, রায়পাশা কড়াপুর ও জাগুয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, ইউপি সদস্য সহ আওয়ামী লীগ সহ এর সহ যোগী অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD